রোববার শুরু সাফের প্রস্তুতি

সাফ চ্যাম্পিয়নশিপের জন্য জাতীয় ফুটবল দলের প্রধান কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা যে ৩৫ জনের প্রাথমিক তালিকা জমা দিয়েছিলেন সেখান থেকে দুইজন বাদ পড়েছিলেন ইনজুরির কারণে। বসুন্ধরা কিংসের সাদউদ্দিন ও মতিন মিয়া দল থেকে ছিটকে গেলে তাদের জায়গায় কোচ নিয়েছেন কিংসের মিডফিল্ডার শেখ মোরসালিন ও মোহামেডানের সাজ্জাদ হোসেনকে।

আগামীকাল (রোবাবার) থেকে সাফের যে ক্যাম্প শুরু হচ্ছে তারজন্য কোচ ডেকেছেন ৩০ জন। ওই তালিকায় জায়গা হয়েছে পরে ডাক পাওয়া মোরসালিন ও সাজ্জাদ হোসেনের। প্রাথমিক তালিকা থেকে বাদ পড়েছেন আবাহনীর মিডফিল্ডার মেহেদি হাসান রয়েল, শেখ রাসেলের মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ত বিশ্বাস, শেখ জামালের মিডফিল্ডার আবু সাইদ, কিংসের ডিফেন্ডার ইয়াসিন আরাফাত ও মোহামেডানের ডিফেন্ডার মুরাদ হোসেন।

আগামীকাল খেলোয়াড়দের রিপোর্টিং ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে। পরশু থেকে অনুশীলন বসুন্ধরা কিংসের মাঠে। ১০ জুন পর্যন্ত ঢাকায় অনুশীলন করে প্রস্তুতি ম্যাচ খেলতে কম্বোডিয়া যাবে বাংলাদেশ। ১৫ জুন ম্যাচ খেলে সেখান থেকে দল চলে যাবে ভারতের বেঙ্গালুরুতে। ভারতের এই শহরে সাফ চ্যাম্পিয়নশিপ হবে ২১ জুন থেকে ৫ জুলাই পর্যন্ত।

৩০ জনের প্রথামিক দল
গোলরক্ষক: আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, শহিদুল আলম সোলে ও মেহেদী হাসান শ্রাবণ।
ডিফেন্ডার: কাজী তারিক রায়হান, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মন, ইশা ফয়সাল, রহমত মিয়া, আলমগীর মোল্লা, মেহেদি হাসান।

মিডফিল্ডার: মাশুক মিয়া জনি, সোহেল রানা-১, মজিবুর রহমান জনি, সোহেল রানা-২, শাহরিয়ার ইমন, রবিউল হাসান, জামাল ভূঁইয়া, মোহাম্মদ হৃদয়, শেখ মোরসালিন।

ফরোয়ার্ড: রাকিব হোসেন, সুমন রেজা, ফয়সাল আহমেদ, এলিটা কিংসলে, মোহাম্মদ ইব্রাহিম, রফিকুল ইসলাম, আমিনুর রহমান সজীব, সাজ্জাদ হোসেন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent