পিএসজির নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরছেন মেসি

পিএসজির সঙ্গে লিওনেল মেসির আগামী জুন পর্যন্ত চুক্তি রয়েছে। এর মধ্যেই ক্লাবকে না জানিয়ে সৌদি আরবে চলে গিয়েছিলেন আর্জেন্টাইন মহাতারকা। যে কারণে মেসিকে দুই সপ্তাহের নিষেধাজ্ঞা দিয়েছিল ফরাসি জায়ান্টরা।

এমন নিষেধাজ্ঞার পরবর্তীতে বিষয়টির জন্য ক্ষমাও চান মেসি। তবুও বিষয়টি নিয়ে বেশ ক্ষীপ্ত ছিলেন ক্লাবের কর্মকর্তারা। তবে শেষ পর্যন্ত নরম হয়েছে পিএসজি। মেসির ওপর থেকে দুই সপ্তাহের ওই নিষেধাজ্ঞা উঠিয়ে নিয়েছে।

ফরাসি লিগ ওয়ানে শনিবার নিজেদের পরবর্তী ম্যাচে আজাকসিওর বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচেই পিএসজির জার্সিতে প্রত্যাবর্তন করবেন বিশ্বকাপজয়ী এই খুদে জাদুকর।

এই ম্যাচের আগে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আসেন পিএসজি কোচ ক্রিস্তোফার গালতিয়ের। সেখানেই শিষ্য লিও মেসির নিষেধাজ্ঞা তুলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

গালতিয়ের জানান, ‘তার মানসিক অবস্থা কেমন, তা বুঝতে মঙ্গলবার আমি তার সঙ্গে কথা বলেছি। মনে হয়েছে, মাঠে নামার জন্য সে উন্মুখ হয়ে আছে। আগামীকাল সে শুরু থেকে খেলবে। ’

এর আগে গত ৩০ এপ্রিল লিগ ওয়ানে লরিয়ঁর বিপক্ষে ৩-১ ব্যবধানে হারার পর স্ত্রী-সন্তানদের নিয়ে সৌদি আরব সফরে যান মেসি। মূলত দেশটির পর্যটন শিল্পের দূত হিসেবে আগে থেকেই কাজ করার জন্যই যান তিনি।

কিন্তু ক্লাবের অনুমতি না নেওয়ায় পান দুই সপ্তাহের নিষেধাজ্ঞা। এরপর ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় ক্লাবের কাছে ক্ষমা চান আর্জেন্টাইন ফরোয়ার্ড। পরবর্তীতে গত সোমবার অনুশীলন করতেও দেখা যায় তাকে। আর এখন মাঠে নামতে যাচ্ছেন এই তারকা। সূত্র : আরটিভি

Rent for add

সর্বশেষ নিউজ

for rent