ক্লাব বিশ্বকাপে খেলছেন না বেনজেমা-কোর্তোয়া

মরক্কোতে চলমান ক্লাব বিশ্বকাপে ২২ সদস্যের রিয়াল মাদ্রিদ দলে অন্তর্ভূক্ত করা হয়নি ইনজুরি আক্রান্ত দুই তারকা করিম বেনজেমা ও থিবো কোর্তোয়াকে। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

ইনজুরি সমস্যায় আরো বাদ পড়েছেন এডার মিলিটাও, ফারলান্ড মেন্ডি, এডেন হ্যাজার্ড ও লুকাস ভাসকুয়েজ।

ব্যালন ডি’অর বিজয়ী বেনজেমা বৃহস্পতিবার ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে লা লিগায় উরুর ইনজুরিতে আক্রান্ত হয়ে বদলী বেঞ্চে চলে যান। এর ফলে মৌসুমের শুরু থেকে চলতে থাকা ফিটনেস সমস্যা আরো দীর্ঘায়িত হলো তার। ৩৫ বছর বয়সী এই ফরাসি ফরোয়ার্ড ইনজুরির কারণে ফ্রান্সের বিশ্বকাপ দলে জায়গা পাননি। বিশ্বকাপের পরপরই তিনি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন।

বেলজিয়ান গোলরক্ষক কোর্তোয়াও রোববার মায়োর্কার বিরুদ্ধে ১-০ গোলের পরাজয়ের ম্যাচটির আগে অনুশীলনে উরুর ইনজুরিতে পড়েছেন। যে কারণে তার পরিবর্তে ইউক্রেনিয়ার গোলরক্ষক আন্দ্রি লুনিনকে নিয়ে খেলতে নামে মাদ্রিদ।

মায়োর্কার বিপক্ষে পরাজয়ে লিগ টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা থেকে আট পয়েন্ট পিছিয়ে রয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।

ক্লাব বিশ্বকাপে রেকর্ড চারবারের বিজয়ী লস ব্লাঙ্কোসরা কাল সেমিফাইনালে মিশরীয় ক্লাব আল আহলির মোকাবেলা করবে। শনিবার ক্লাব বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে।

এবারের মৌসুমে বেশ কিছু ইনজুরি সমস্যা মাদ্রিদের পারফরমেন্সে প্রভাব ফেলেছে। ডেভিড আলাবা ও অরেলিয়েন টিচুয়ামেনি সম্প্রতি ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন।-বাসস

Rent for add

সর্বশেষ নিউজ

for rent