প্রথম ম্যাচে খেলতে পারছেন না সাদিও মানে

পায়ের ইনজুরির কারণে বিশ্বকাপে সেনেগালের প্রথম ম্যাচে খেলতে পারছেন না তারকা ফরোয়ার্ড সাদিও মানে। সেনেগাল সকার ফেডারেশনের বার্ড সদস্য আব্দুলায়ে সো এই তথ্য নিশ্চিত করেছেন।

আব্দুলায়ে সো বলেছেন টুর্নামেন্টের শুরুতেই দলের সেরা খেলোয়াড়কে হারানোটা কখনই কাম্য নয়। কিন্তু পরিস্থিতির সাথে সবাইকে মানিয়ে নিতে হবে। মানে ছাড়াও দলে আরো ২৫ জন খেলোয়াড় রয়েছেন। শুধুমাত্র মানের উপর নির্ভর করে থাকলে চলবে না। সো অবশ্য স্পষ্ট ভাবে জানাননি কয়টি ম্যাচ মানে মিস করতে পারেন। সেনেগাল কিংবা বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে কিছু বলা হয়নি।

জার্মান লিগে ওয়ার্ডার ব্রেমেনের বিপক্ষে খেলতে গিয়ে এক সপ্তাহ আগে পায়ের ইনজুরিতে পড়েন বায়ার্নের এই তারকা ফরোয়ার্ড। বায়ার্নের ৬-১ গোলের বড় জয়ের ম্যাচটিতে মাত্র ২০ মিনিটেই তাকে মাঠ থেকে উঠিয়ে নেয়া হয়। পরবর্তীতে বায়ার্নের পক্ষ থেকে জানানো হয়েছে ডান পায়ের ইনজুরিতে পড়েছেন দুইবারের আফ্রিকান বর্ষসেরা এই খেলোয়াড়।

রোববার মানেকে ছাড়াই সেনেগাল কাতারে এসে পৌঁছেছে। বয়ার্ন মিউনিখের মেডিকেল দল মানের আরো কিছু পরীক্ষা করবেন। ২১ নভেম্বর নেদারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে মাঠে নামবে সেনেগাল। আফ্রিকার বর্তমান চ্যাম্পিয়ন সেনেগাল চার দিন পর স্বাগতিক কাতারের মুখোমুখি হবে। ২৯ নভেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ ইকুয়েডর।

উল্রেখ্য ফেব্রুয়ারিতে সেনেগাল আফ্রিকান নেশন্স কাপ জয়ের মাধ্যমে প্রথম কোন বড় শিরোপা ঘরে তুলে। ফাইনালে মিশরের বিপক্ষে পেনাল্টিতে জয়সূচক গোলটি করেছিলেন মানে। কাতার বিশ্বকাপ বাছাইর্বের প্লে-অফেও মানে জয়সূচক গোলটি করেছিলেন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent