বিজিএমইএ কাপ ফুটবলে বান্দো ডিজাইন চ্যাম্পিয়ন

বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) আয়োজিত ‘৭ম বিজিএমইএ কাপ ফুটবল টুর্নামেন্টে বান্দো ডিজাইন লিমিটেড চ্যাম্পিয়ন হয়েছে। বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে ফাইনালে লায়লা গ্রুপের বান্দো ডিজাইন ২-১ গোলে স্নোটেক্স আউটার ওয়্যার লিমিডেটকে পরাজিত করে চতুর্থবারের মতো শিরোপা জয় করে।

স্নোটেক্স আউটার প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল। কিন্তু দ্বিতীয়ার্ধে দুই গোল করে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে বান্দো ডিজাইন শিরোপা নিজেদের ঘরে তুলে নেয়। ফাইনালে ম্যাচসেরা খেলোয়াড় হয়েছেন বান্দো ডিজাইনের নিটল। টুর্নামেন্টে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান একই দলের রাফি। স্নোটেক্স আউটারের ইব্রাহিম টুনামেন্টের শ্রেষ্ঠ গোলরক্ষক এবং বান্দো ডিজাইনের মৃদুল টুর্নামেন্টের সেরা খেলোয়াডের পুরস্কার পেয়েছেন।

বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। এ সময় বিজিএমইএ সভাপতি ফারুক হাসান, সহসভাপতি শহিদউল্লাহ আজিম, সহসভাপতি (অর্থ) খন্দকার রফিকুল ইসলাম, সহসভাপতি মো. নাসির উদ্দিন, সহসভাপতি মিরান আলী এবং বিজিএমইএ’র পরিচালকবৃন্দ ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, টুর্নামেন্টে মোট ১৬টি প্রতিষ্ঠান ফকির গ্রুপ, একেএইচ গ্রুপ, উর্মি গ্রুপ, সায়েম গ্রুপ, ব্যাবিলন গ্রুপ, ফারিহা গ্রুপ, ইপিলিয়ন গ্রুপ, স্নোটেক্স আউটার ওয়্যার লিমিটেড, এমাজিন ফ্যাশনস, অ্যাপারেল ভিলেজ, কিমস কর্পোরেশন, ইভিন্স গ্রুপ, টর্ক ফ্যাশনস, টিম গ্রুপ, লায়লা গ্রুপ এবং বান্দো ডিজাইন লিমিটেড অংশগ্রহণ করে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent