স্বাধীনতা কাপ ফুটবলের ‘ড্র’ অনুষ্ঠিত

স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট আগামী ১৩ নভেম্বর থেকে মাঠে গড়াতে যাচ্ছে যার যবনিকা ঘটবে ৫ ডিসেম্বর। তবে কোয়ালিফায়ার্স রাউন্ডের খেলাগুলো ৫-৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

চূড়ান্ত পর্বে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১১টি দলসহ মোট ১৬টি দল অংশগ্রহণ করবে। মূল পর্বের ড্রয়ের লটারিতে মোহামেডান, বসুন্ধরা কিংস, আবাহনী ও শেখ জামাল চার গ্রপের চার শীর্ষ দল হিসেবে রয়েছে।

এবারের স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, মুন্সীগঞ্জ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়াম ও গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

তিন ভেন্যুতেই গ্রপ পর্বের ম্যাচ রয়েছে। তবে কুমিল্লায় ফাইনাল ম্যাচ এবং মুন্সিগঞ্জ এবং গোপালগঞ্জে দুই সেমিফাইনাল ম্যাচ রয়েছে। যদিও প্রতি ম্যাচের ভেন্যু লটারির মাধ্যমে নির্ধারিত হয়েছে।

স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে আজ সোমবার বাফুফে ভবনের কনফারেন্স রুমে অংশগ্রহণকারী দলগুলোর ‘ড্র’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি ও প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির সদস্য মো. আতাউর রহমান ভুইয়া মানিক, বাফুফে সদস্য মহিদুর রহমান মিরাজ, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ এবং বাফুফে ম্যানেজার-কম্পিটিশন্স মো. জাবের বিন তাহের আনসারী।

গ্রপ এ- মোহামেডান, শেখ রাসেল, ফর্টিজ , আর্মি/নেভী
গ্রপ বি- বসুন্ধরা কিংস, চট্টগ্রাম আবাহনী, আজমপুর,ইয়ংমেন্স
গ্রপ সি- আবাহনী, মুক্তিযোদ্ধা, লিটল/বিমানবাহিনী,উত্তরা ফুটবল একাডেমী
গ্রপ ডি- শেখ জামাল, বাংলাদেশ পুলিশ এফসি, রহমতগঞ্জ, বাফুফে একাডেমী

Rent for add

সর্বশেষ নিউজ

for rent