প্রথম বিভাগ ফুটবল লিগ

মুগদা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ চ্যাম্পিয়ন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের তত্ত্বাবধানে এবং ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির ব্যবস্থাপনায় ১৪টি ক্লাব ফুটবল দলের অংশগ্রহণে বসুন্ধরা গ্রুপ প্রথম বিভাগ ফুটবল লিগ মঙ্গলবার শেষ হয়েছে।

কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী খেলায় মুগদা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ ২-১ গোলে বাংলাদেশ বয়েজ ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। পয়েন্ট টেবিলের ২য় স্থান অর্জনকারী দল হিসেবে যাত্রাবাড়ী ক্রীড়া চক্র রানার্সআপ হয়েছে।

খেলা শেষে সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদাকে চ্যাম্পিয়ন ট্রফি, মেডেল ও চেকবোর্ড এবং যাত্রাবাড়ী ক্রীড়া চক্রকে রানার্সআপ ট্রফি, মেডেল ও চেকবোর্ড প্রদান করা হয়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহসভাপতি মো. আতাউর রহমান ভুইয়া (মানিক), মহিউদ্দিন আহমেদ মহি, সদস্য মো. ইলিয়াস হোসেন, মহিদুর রহমান মিরাজ, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির সদস্য মো. ইয়াকুব আলী, মাজহারুল ইসলাম তুহিন, সাখাওয়াত হোসেন ভূঁইয়া শাহীন, জাকির হোসেন, হাজী মো. রমজান, এসএম জাহাঙ্গীর আলম ও মো. ফকরুজ্জামান বাহার।

লিগের সর্বোচ্চ গোলদাতা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদার খেলোয়াড় মুন্না বিশ্বাসকে ট্রফি ও চেকবোর্ড এবং ফেয়ার প্লে দল হিসেবে পিডব্লিউএসসিকে ট্রফি ও চেকবোর্ড প্রদান করা হয়।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent