বাফুফে ভবনে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মাদিন উপলক্ষে আজ ২৮ সেপ্টেম্বর পবিত্র কোরআন খতম, মিলাদ ও দোয়া মাহফিল এবং উৎসব মুখর পরিবেশে কেক-কাটা আয়োজনের মধ্যে দিয়ে দিবসটি উদযাপন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

আজ সকালে বাফুফে ভবনে পবিত্র কোরআন খতম, বাফুফে ভবন সংলগ্ন ঝিলপাড় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং বাফুফে ভবনে কেক কাটা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠান।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাহউদ্দিন, সহসভাপতি মো. আতাউর রহমান ভুইয়া মানিক, ফিফা কাউন্সিল মেম্বার এবং বাফুফে ও এএফসি সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সদস্য ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, বাফুফে সদস্য সত্যজিৎ দাশ রূপু, মো. ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মহিদুর রহমান মিরাজ, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, বাফুফে প্রাক্তন সদস্য অমিত খান শুভ্র, বাফুফে পাতানো খেলা সনাক্তকরণ কমিটির সদস্য সরদার মো. শোয়েব, বাফুফে টেকনিক্যাল কমিটির সদস্য ডেইজি জাফর, বাফুফে ডেভেলপমেন্ট কমিটির সদস্য হাবিবুর রহমান পবন, মোহাম্মদ ফখরুল ইসলাম ও ঢাকা মহানগরী ফুটবল লীগ কমিটির সদস্য মো. এনামুল হক আবুল, মো. সাখাওয়াত হোসেন ভুইয়া শাহীন, জাকির হোসেনসহ বাফুফের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দলের খেলোয়াড়গণ।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent