কিছুক্ষণ পরেই আবাহনী-কিংস হাইভোল্টেজ ম্যাচ

আর কিছুক্ষণ পরেই ওয়ালটন ফেডারেশন কাপের হাইভোল্টেজ ম‌্যাচে ১১বারের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী লিমিটেড ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস পরস্পরের মুখোমুখি হতে যাচ্ছে।

ফাইনালে উঠার লড়াইয়ে দল দুটির ম্যাচ গড়াবে বিকেল ৪টায়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস।

এরই মধ্যে ফাইনালে খেলার টিকিট পেয়ে গেছে সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড। আজ সেমিফাইনালে ঢাকা আবাহনী- বসুন্ধরা কিংস লড়াইয়ে যারা জয়ী হবে তাদের সাথেই সাইফ ১০ জানুয়ারি শিরোপা লড়াইয়ে মোকাবিলা করবে।

ঢাকা আবাহনী ও বসুন্ধরা কিংস ওয়ালটন ফেডারেশন কাপের সবকয়টি ম্যাচে শতভাগ জয় নিয়েই সেমিফাইনালে উঠে এসেছে। প্রায় সমশক্তির এ লড়াইয়ে যে কোনো দলই জয় নিয়ে মাঠ ছাড়তে পারে। এবার দেখে নেয়া যাক কীভাবে দল দুটি সেমিফাইনালে উঠে এসেছে।

ঢাকা আবাহনী :
ডি গ্রুপ চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী গ্রুপপর্বের প্রথম ম্যাচে ৩-০ গোলে চীর প্রতিদ্বন্দ্বী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডকে এবং গ্রুপপর্বের শেষ ম্যাচে ২-১ গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে পরাজিত করে। এর পর কোয়ার্টার ফাইনালে তারা ১-০ গোলে উত্তর বারিধারা ক্লাবকে পরাজিত করে সেমিফাইনালে জায়গা করে নেয়।

বসুন্ধরা কিংস :
সি গ্রুপ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস গ্রুপপর্বের প্রথম ম্যাচে ৩-০ গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি এবং ১-০ গোলে চট্টগ্রাম আবাহনী লিমিটেডকে পরাজিত করে। এর পর কোয়ার্টার ফাইনালে তারা ২-০ গোলে লেফটেন্যান্ট শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent