সেমির লড়াইয়ে বুধবার চট্টগ্রাম আবাহনী সাইফ মুখোমুখি

ওয়ালটন ফেডারেশন কাপের প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম আবাহনী লিমিটেড ও সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড বুধবার (৬ জানুয়ারি) একে অপরের মুখোমুখি হচ্ছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৪ টায় শুরু হতে যাওয়া এ ম্যাচটি মাঠ থেকে টি-স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে।

সেমিফাইনালে ওঠার আগে সাইফ স্পোর্টিং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ কোয়ার্টার ফাইনালে ২(৭) – ২(৬) গোলে ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডকে পরাজিত করে। এর আগে বি গ্রুপ চ্যাম্পিয়ন সাইফ স্পোর্টিং চার দলের লড়াইয়ে শতভাগ জয় নিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে। প্রথম ম্যাচে তারা ৩-০ গোলে উত্তর বারিধারা ক্লাবকে, দ্বিতীয় ম্যাচে ৬-১ গোলে ব্রাদার্স ইউনিয়নকে এবং গ্রুপ পর্বের তৃতীয় তথা শেষ ম্যাচে ১-০ গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে পরাজিত করে।

অপরদিকে চট্টগ্রাম আবাহনী কোয়ার্টার ফাইনালে ১-০ গোলে উত্তর বারিধারা ক্লাবকে পরাজিত করে শেষ চারে জায়গা করে নেয়। এর আগে ডি গ্রুপ চ্যাম্পিয়ন আবাহনী গ্রুপ পর্বের প্রথম ম্যাচে ৩-০ গোলে চীর প্রতিদ্বন্দ্বী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডকে এবং গ্রুপ পর্বের শেষ ম্যাচে ২-১ গোলে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে পরাজিত করে।

চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং উভয় দলই ফেডারেশন কাপে এখনো পরাজয়ের মুখ দেখেনি। গ্রুপপর্ব থেকে তারা অপরাজিতভাবেই শতভাগ জয় নিয়ে এ পর্যন্ত এসেছে। ফাইনালে ওঠার লড়াইয়ে তারা একটি জমজমাট ম্যাচেরই আভাস ছড়াচ্ছে।

উল্লেখ্য চট্টগ্রাম আবাহনী-সাইফ সর্বশেষ বাংলাদেশ প্রিমিয়ার লিগে ২০১৯-২০২০ মৌসুমে গেল ফেব্রুয়ারিতে পরস্পরের সাথে মোকাবিলা করেছিল। সেই ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছিল। যদিও প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ওই মৌসুম পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছিল।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent