বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল চ্যাম্পিয়ন

জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্টে বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল চ্যাম্পিয়ন হয়েছে। আজ শনিবার ফাইনালে তারা ৪-০ গোলে ফেনীর ছাগলনাইয়া পাইলট হাই স্কুলকে পরাজিত করে এ কৃতিত্ব অর্জন করে। বিজয়ী দল প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিল। জয়ী দলের হাসান হাওলাদার, রমজান শেখ, তামিম হোসেন ও মিরাজুল গোল করেন। খেলাটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন পল্টন ময়দানে অনুষ্ঠিত হয়।

চ্যাম্পিয়ন বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল ট্রফি, মেডেল ও এক লক্ষ টাকা এবং রানারআপ দল ফেনীর ছাগলনাইয়া পাইলট হাই স্কুল ট্রফি, মেডেল ও পঞ্চাশ হাজার টাকা অর্থ পুরস্কার লাভ করে। এছাড়া সর্বোচ্চ গোলদাতা (৪ গোল) ও সেরা খেলোয়াড় ফেনী ছাগলনাইয়া পাইলট হাই স্কুলের মুনতাদির ফুয়াদ ইবনে নূর, ম্যান অব দ্য ফাইনাল বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলের হাসান হাওলাদার, সেরা গোলকিপার বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলের হাবিবুর রহমান এবং অংশগ্রহণকারী অন্যান্য দলকে ট্রফি প্রদান করা হয়।

ফাইনাল খেলা শেষে বাফুফে সভাপতি কাজী মো. সালাহউদ্দিন পুরস্কার বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শাহ মো. মঈন উদ্দিন, বাফুফে সদস্য জাকির হোসেন চৌধুরী, মো. নুরুল ইসলাম নুরু, সত্যজিৎ দাশ রূপু, মহিদুর রহমান মিরাজ, স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া, বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ ও বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent