জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আগামীকাল

জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আগামীকাল শনিবার ফেনীর ছাগলনাইয়া পাইলট হাইস্কুল ও বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল একে অপরের মোকাবিলা করবে। বেলা আড়াইটায় পল্টনের আউটার স্টেডিয়ামে খেলাটি দুটি শুরু হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলকে ট্রফি প্রদান করবেন বাফুফে সভাপতি কাজী মো. সালাহউদ্দিন।

বাফুফে ভবনে আজ শুক্রবার ফাইনালপূর্ব সংবাদ সম্মেলনে দুই দলের কোচ ও অধিনায়ক ট্রফি জিতে নিজেদের শিক্ষা প্রতিষ্ঠান ও জেলার মুখ উজ্জ্বল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুলের অধিনায়ক রমজান শেখ বলেন, আমাদের চেষ্টা থাকবে দলকে চ্যাম্পিয়ন করে ট্রফি নিয়ে বাড়ি ফেরার। চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে আমরা যেন খেলায় আরও উন্নতি করতে পারি এবং বাগেরহাটের মুখ উজ্জ্বল করতে পারি তার জন্য সবার দোয়া চাচ্ছি।

অপরদিকে ছাগলনাইয়া পাইলট হাই স্কুলের অধিনায়ক আরমান হোসেন অভি জানান, আমরা এবার ফাইনালে খেলার লক্ষ্য পূরণ করেছি। এখন আমরা চ্যাম্পিয়ন হতে চাই। চ্যাম্পিয়ন হয়ে আমরা ফেনীর মুখ উজ্জ্বল করতে চাই।

বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ সংবাদ সম্মেলনে বলেন, আমাদের দুইজন প্রশিক্ষক চূড়ান্ত পর্বের খেলা পর্যবেক্ষণ করে প্রতিভা বাছাই করেছেন। এখান থেকে প্রতিভাবান ফুটবলারদের আমাদের একাডেমিতে নেয়া হবে। কতজন নেয়া হবে তা নির্ভর করছে ট্যালেন্টের ওপর।

এতিকে স্কুল ফুটবল কমিটির চেয়ারম্যান বিজন বড়ুয়া জানান, ট্রফির পাশপাশি চ্যাম্পিয়ন দলকে এক লাখ ও রানার্সআপ দলকে ৫০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হবে। এ ছাড়া ম্যান অব দ্য ফাইনাল, ম্যান অব দ্য টুর্নামেন্ট, সর্বোচ্চ গোলদাতা ও সেরা গোলরক্ষককে পুরস্কার প্রদান করা হবে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent