লিজেন্ডস মেমোরিয়াল টুর্নামেন্টে টিম নওশেরুজ্জামান চ্যাম্পিয়ন

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে লিজেন্ডস মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টে টিম নওশেরুজ্জামান চ্যাম্পিয়ন হয়েছে। আজ বুধবার বাফুফে টার্ফে ফাইনালে তারা ৪-০ গোলে টিম বাদল রায়কে পরাজিত করে এ কৃতিত্ব অর্জন করে।

এর আগে প্রথম সেমিফাইনালে টিম নওশেরুজ্জামান ২-০ গোলে টিম গোলাম রাব্বানী হেলালকে এবং দ্বিতীয় সেমিফাইনালে টিম বাদল রায় ৩-১ গোলে টিম নরুল হক মানিককে হারিয়ে শিরোপা লড়াইয়ে উঠে আসে।

সাপোর্টার্স অফ বাংলাদেশ ফুটবল (এসবিএফ) করোনাকালে প্রয়াত চারজন কিংবদন্তি ফুটবলারকে স্মরণ করে এ টুর্নামেন্টের আয়োজন করে। উপরোক্ত চারটি দল দিনব্যাপী এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

টুর্নামেন্ট শুরুর আগে এক মিনিট নীরবতা পালন করে প্রয়াতদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাহউদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাফুফে সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী, সহসভাপতি আতাউর রহমান ভুইয়া মানিক, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ ও সাবেক কৃতী ফুটবলার কায়সার হামিদ।

এ সময় উপস্থিত ছিলেন এসবিএফ সভাপতি ফরহাদ হোসেন, সিনিয়র সহসভাপতি বাবলু, সহসভাপতি আইমান আন্দালিব, সাধারণ সম্পাদক সম্রাট মহিম, কামরুল, অয়ন, মাকসুদ প্রমুখ।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent