মোহামেডান-সাইফ লড়াইয়ে কে জিতবে আজ ?

ওয়ালটন ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে আজ শনিবার ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ও সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড একে অপরের মুখোমুখি হচ্ছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৪ টায় শুরু হতে যাওয়া এ ম্যাচটি মাঠ থেকে টি-স্পোর্টস সরাসরি সম্প্রচার করবে।

মোহামেডান-সাইফ লড়াইয়ে কে জিতবে আজ ? ক্রীড়াপ্রেমীদের মনে এমন প্রশ্ন জাগতেই পারে! তবে তারুণ্য নির্ভর এ দুই দলের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে আজ যারাই আজ জিতুত না কেন তাদের প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনী লিমিটেড। কেননা চট্টলার এ দলটি এরই মধ্যে সবার আগে শুক্রবার সেমিফাইনাল নিশ্চিত করেছে।

মোহামেডান সর্বশেষ একযুগ আগে শিরোপা জিতেছিল। এর পর আর ফাইনালে উঠতে পারেনি। তবে গেল মৌসুমে সাদা-কালোর দল সেমিফাইনাল পর্যন্ত গিয়েও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির কাছে হেরে যায়।

দেখা যাক এবার বেলজিয়ান কোচ পল পুটের সাইফ নাকি অস্ট্রেলিয়ান কোচ শন লিনের মোহামেডান কে ওঠেন সেমিফাইনালে। ধারণা করা হচ্ছে তারুণ্য নির্ভর এ দুই দুটির লড়াই আজ প্রতিদ্বন্দ্বিতার রূপ নেবে। এ থেকে যারা সম্ভাব্য গোলের উৎস থেকে গোল আদায় করে নিতে পারবে তারাই পৌঁছে যাবে সেমিফাইনালে।

গ্রুপ পর্বে মোহামেডান প্রথম ম্যাচ ৩-০ গোলে চীরপ্রতিদ্বন্দ্বী ঢাকা আবাহনী লিমিটেডের কাছে পরাজিত হয়। তবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৪-১ গোল হারিয়ে ১০বারের চ্যাম্পিয়নরা কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে।

অন্যদিকে সাইফ গ্রুপ পর্বে চার দলের লড়াইয়ে শতভাগ জয় নিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে। প্রথম ম্যাচে তারা ৩-০ গোলে উত্তর বারিধারা ক্লাবকে, দ্বিতীয় ম্যাচে ৬-১ গোলে ব্রাদার্স ইউনিয়নকে এবং গ্রুপ পর্বের তৃতীয় তশা শেষ ম্যাচে ১-০ গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে পরাজিত করে।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent