ইংলিশ প্রিমিয়ার লিগে একদিনে রেকর্ড ১৮ জন আক্রান্ত

ইংলিশ প্রিমিয়ার লিগে একদিনে সর্বোচ্চ সংখ্যক কোভিড-১৯ কেস শনাক্ত হয়েছে মঙ্গলবার। সাপ্তাহিক পরীক্ষার অংশ হিসেবে রেকর্ড ১৮ জন খেলোয়াড় ও কোচিং স্টাফ পজিটিভি হয়েছেন।

এর আগে বড়দিনের পর ম্যানচেস্টার সিটির দুইজন খেলোয়াড় ও দুইজন কোচিং স্টাফ পজিটিভ হওয়ায় সোমবার সিটির এভারটন সফরের ম্যাচটি বাতিল করা হয়।

এক বিবৃতিতে লিগের পক্ষ থেকে বলা হয়েছে ২১ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত ১৪৭৯ জন খেলোয়াড় ও ক্লাব স্টাফের কোভিড-১৯ পরীক্ষায় ১৮জনের দেহে ভাইরাসের অস্তিত্ব ধরা পড়েছে। আগামী ১০ দিনের জন্য তাদের সেলফ আইসোলেশনে পাঠানো হয়েছে।

এর আগে গত ৯-১৫ নভেম্বরের মধ্যে সর্বোচ্চ ১৬জন পজিটিভ হয়েছিলেন। শেফিল্ড ইউনাইটেড জানিয়েছে ১৮ জনের মধ্যে তাদের ক্লাবেই রয়েছে সর্বোচ্চ সংখ্যক সংক্রমণ। সংখ্যাটি অবশ্য তারা নিশ্চিত করে জানায়নি। এরপরেও বার্নলির বিপক্ষে তাদের নির্ধারিত ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে।

সাউদাম্পটনেরও বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ায় তাদেরকে নিজ বাড়িতে সেলফ আইসোলেশনে পাঠানো হয়েছে। গোলশূন্য ড্রয়ের ম্যাচটিতে কোচ রাল্ফ হ্যাাসেনহাটলও আইসোলেশনে থাকয় ডাগআউটে ছিলেন না।

সিটির অনুশীলন মাঠ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। রোববার প্রিমিয়ার লিগের অ্যাওয়ে ম্যাচে চেলসি ও আগামী ৬ জানুয়ারি লিগ কাপের সেমিাইনালে সিটিজেনদের ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে খেলার কথা রয়েছে। এনিয়ে করোনার কারণে দ্বিতীয়বারের মতো এবারের প্রিমিয়ার লিগে কোন ম্যাচ স্থগিত করা হলো।

এর আগে মাসের শুরুতে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়া অ্যাস্টন ভিলা বনাম নিউক্যাসেলে ম্যাচটি বাতিল করা হয়েছিল।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent