ইনজুরির কবলে মাদ্রিদ উইঙ্গার রড্রিগো

কুঁচকির সমস্যার কারণে তিন মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান উইঙ্গার রড্রিগো। ক্লাব সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। বুধবার গ্রানাডার বিপক্ষে লা লিগার ম্যাচে রড্রিগো কুঁচকিতে আঘাত পান। ম্যাচটিতে লস ব্ল্যাঙ্কোসরা ২-০ গোলে জয়ী হয়েছে।

গ্রানডার দিমিত্রি ফওলকুইয়ারের সাথে বল দখলের সময় আঘাত পেয়ে পড়ে যান রড্রিগো। সাথে সাথেই তাকে পরিবর্তন করে মার্কো আসেনসিওকে মাঠে নামান মাদ্রিদ বস জিনেদিন জিদান।

পরবর্তীর্তে স্ক্যান রিপোর্টে জানা গেছে রড্রিগোর ডানদিকের কুঁচকির পেশী ক্ষতিগ্রস্থ হয়েছে। যদিও ক্লাবের পক্ষ থেকে ১৯ বছর বয়সী এ ব্রাজিলিয়ানের ফিরে আসা নিয়ে নিশ্চিত করে কিছু বলা হয়নি। কিন্তু স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে অন্তত তিন মাস তাকে বিশ্রামে থাকতে হবে।

গত কয়েকটি ম্যাচে জিদানের মূল একাদশে জায়গা নিয়মিত করতে পারছিলেন না রড্রিগো। যে কারণে নতুন করে আবারো মাঠের বাইরে চলে যাওয়াটা তার জন্য সত্যিই হতাশার। আঘাতের পর তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসা হয়। এসময় তাকে কাঁদতে দেখা গেছে।

জিদানকে এখন আবারো ইনজুরি থেকে দীর্ঘদিন পর সুস্থ হয়ে ওঠা বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডের ওপর নির্ভর করতে হবে। যদিও রড্রিগোর এ পজিশনে শুধুমাত্র হ্যাজার্ড নন মূল একাদশে জিদান অনায়াসেই লুকাস ভাসকুয়েজ, আসেনসিও ও ভিনসিয়াস জুনিয়রের ওপর ভরসা করতে পারেন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent