এফসি ইউনাইটেড চ্যাম্পিয়ন

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টে ফেনী এফসি ইউনাইটেড চ্যাম্পিয়ন হয়েছে। আজ বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে তারা ২-০ ওয়ারিয়র স্পোর্টস একাডেমিকে পরাজিত করে। জয়ী দলের হয়ে গোল করেন মাজহারুল ইসলাম রুহেল ও তানভির হোসেন রাহুল।

চমৎকার ক্রীড়াশৈলী দেখিয়ে টুর্নামেন্ট সেরা ও ফাইনালে ম্যাচসেরা হয়েছেন এফসি ইউনাইটেড ফেনী দলের তানভির হোসেন রাহুল। তবে যৌথভাবে তিনজন টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ওমর ফারুক জাহিদ, তুহিন দালাল এবং আশরাফুল।

ফাইনাল শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি, মেডেল এবং নগদ অর্থ এক লক্ষ এবং পঞ্চাশ হাজার টাকা পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপমহাসচিব আসাদুজ্জামান কোহিনুর।

বাংলাদেশ ফুটবল সাপোটার্স ফোরামের সভাপতি কাজী শহীদুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন যুবায়েরের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের কার্যনির্বাহী সদস্য বিজন বরুয়া, রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহম্মেদ আসিফুর হাসান ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ইফতেখার রহমান।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent